ঢাকা, শুক্রবার, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০, ১৭ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

৩০ হাজার মানুষকে মাস্ক পরানোর কর্মসূচি ওয়ার্কার্স পার্টির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
৩০ হাজার মানুষকে মাস্ক পরানোর কর্মসূচি ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরীতে ৩০ হাজার মানুষকে মাস্ক পরানোর কর্মসূচি হাতে নিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।

রাজশাহী: রাজশাহী মহানগরীতে ৩০ হাজার মানুষকে মাস্ক পরানোর কর্মসূচি হাতে নিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।

করোনা ভাইরাস পরিস্থিতিতে জনসচেতনতা তৈরিতে দলটির রাজশাহী মহানগর কমিটির উদ্যোগে বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে থেকে সাধারণ মানুষের মধ্যে এসব মাস্ক বিতরণ করা হচ্ছে। পাশাপাশি সবাইকে সচেতন করতে প্রচারপত্র বিতরণ করা হচ্ছে।

রাজশাহী মহানগরের গণকপাড়া মোড়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

এসময় তিনি ঘরের বাইরে বের হলে অবশ্যই মাস্ক পরার জন্য সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, ‘জীবিকার জন্য সবকিছু লকডাউন করে রাখা সম্ভব হচ্ছে না। জীবন ও জীবীকার প্রয়োজনে মানুষকে ঘর থেকে বের হতেই হচ্ছে। এ অবস্থায় করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে সচেতন থাকার কোনো বিকল্প নেই। প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ’

এ কর্মসূচি উদ্বোধনকালে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, আব্দুল মতিনসহ ওয়ার্কার্স পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে করোনা ভাইরাস পরিস্থিতির শুরুতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছিল ওয়ার্কার্স পার্টি। এছাড়া সাধারণ মানুষের মধ্যে ত্রাণসামগ্রীও বিতরণ করেছে দলটি।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এসএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa