ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

আওয়ামী লীগ

শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকলে পথ হারাবে না বাংলাদেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
শেখ হাসিনার হাতে ক্ষমতা থাকলে পথ হারাবে না বাংলাদেশ

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দেশের ক্ষমতা শেখ হাসিনার হাতে থাকলে পথ হারাবেনা বাংলাদেশ। শেখ হাসিনা কেবল প্রধানমন্ত্রীই নন তিনি বিশ্বের রাজনীতিতে এক মাইল ফলক।

বৃহস্পতিবার (৯ জুলাই) জেলার নেছারাবাদ উপজেলা পরিষদ সভাকক্ষে বুলবুল ও আম্পানে ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, একসময় সাইক্লোনে দুই লাখ মানুষ প্রাণ দিয়েছিল।

অথচ শেখ হাসিনার সরকারের সময়োচিত পদক্ষেপে সুপার সাইক্লোনে মানুষকে প্রাণ দিতে হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন একটি মানুষও না খেয়ে থাকবে না, কেউ গৃহহীন থাকবে না। সুতরাং প্রধানমন্ত্রীর এ আকাঙ্ক্ষা বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কাজী সাখাওয়াৎ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান
নার্গিস জাহান, ভাইস চেয়ারম্যান রনি দত্ত প্রমুখ।  

এ সময় উপজেলায় ২৪০ বান্ডিল ঢেউটিন ও প্রতিবান্ডিলের জন্য মিস্ত্রি খরচ বাবদ ৩ হাজার টাকা করে মোট ৭ লাখ ২০ হাজার টাকা বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa