ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

রাজনীতি

অনৈতিক কর্মকাণ্ড: বরকল যুবলীগ সভাপতি বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
অনৈতিক কর্মকাণ্ড: বরকল যুবলীগ সভাপতি বহিষ্কার

রাঙামাটি: অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রাঙামাটির বরকল উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ মামুনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। 

রোববার (৫ জুলাই) রাতে গণমাধ্যমে পাঠানো দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।  

রাঙামাটি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, অনৈতিক কর্মকাণ্ডে জড়িত কোনো ব্যক্তি আমাদের সংগঠনে থাকতে পারে না।

তাই কেন্দ্রীয় কমিটি বরকল যুবলীগের সভাপতির বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। ভবিষ্যতে সংগঠনের যারা কোনো ধরনের অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকবেন, তাদের বিরুদ্ধে একই ব্যবস্থা নেওয়া হবে।  

এদিকে বহিষ্কৃত যুবলীগ নেতা মামুন বর্তমানে উপজেলার ভূষণছড়া ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। গত ২৫ জুন বরকল থানায় নাছির হাওলাদার নামে এক ব্যক্তি তার মেয়েকে ধর্ষণের অভিযোগে এনে যুবলীগ নেতা ও ভূষণছড়া ইউনিয়নের চেয়ারম্যান মামুনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ক্ষমতাশীন দলের এই যুবলীগ নেতা পুলিশি গ্রেফতার এড়াতে বর্তমানে আত্মগোপনে রয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa