ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

রাজনীতি

করোনার উপসর্গ নিয়ে কেন্দ্রীয় বিএনপি নেতা এম এ হকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৩ ১১:৪৭:২৪ এএম
করোনার উপসর্গ নিয়ে কেন্দ্রীয় বিএনপি নেতা এম এ হকের মৃত্যু

সিলেট: করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা এবং সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক (৭০) মারা গেলেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (০৩ জুলাই) সকাল ১০টার দিকে সিলেটের নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহরিয়ার হোসেন বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেছেন।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী বাংলানিউজকে জানান, বাদ আছর নগরের মানিক পীর মাজার সংলগ্ন এলাকায় এম এ হকের জানাজা শেষে তাকে সিলেটের বালাগঞ্জ নিজ গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে দাফন করা হবে।

গত মঙ্গলবার (৩০ জুন) বিকেলে এম এ হকের শারীরিক অবস্থা খারাপ হলে সিলেটের নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। পরে বুধবার ( ১ জুলাই) রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। শুক্রবার সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এম এ হকের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি দুইবার সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেন ও একবার জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa