ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

রাজনীতি

বিয়ন্ড দ্যা প্যানডেমিক: করোনা মোকাবিলায় তৃণমূলের ভূমিকা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০২ ০৮:২৭:৩২ পিএম
বিয়ন্ড দ্যা প্যানডেমিক: করোনা মোকাবিলায় তৃণমূলের ভূমিকা

ঢাকা: আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ এর ৯ম পর্ব অনুষ্ঠিত হবে ৪ জুলাই (শনিবার)। এবারের পর্বে করোনা সংকট মোকাবিলায় দল ও সরকারের তৃণমূল পর্যায়ের ভূমিকা নিয়ে আলোচনা করবেন বক্তারা। 

শনিবার (৪ জুলাই) রাত সাড়ে ৮টায় বরাবরের মতোই পর্বটি সরাসরি প্রচারিত হবে আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/awamileague.1949  এবং অফিশিয়াল ইউটিউব চ্যানেলে https://www.youtube.com/user/myalbd


বাংলানিউজ২৪.কমসহ অনুষ্ঠানটি বিজয় টিভির পর্দায় এবং সমকাল, ইত্তেফাক, ভোরের কাগজ, যুগান্তর, জাগো নিউজ২৪, বার্তা২৪, সারাবাংলা ও বিডি নিউজের ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার হবে।


 
এ পর্বে আলোচনায় অংশ নেবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, ভোলা- ৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, কক্সবাজার-২ আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু এবং বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদ।  

অনুষ্ঠানে দর্শকেরা সরাসরি প্রশ্ন করতে পারবেন। এছাড়াও অনুষ্ঠানের আগে দলের ফেসবুক পেজের পোস্টেও প্রশ্ন করতে পারবেন। দর্শকদের কাছ থেকে প্রাপ্ত প্রশ্নের ভিত্তিতেই এ অনুষ্ঠান সাজানো হয়।

এর আগে, বিয়ন্ড দ্য প্যানডেমিকের আটটি পর্ব অনুষ্ঠিত হয়েছে। সবশেষ পর্বটি প্রচারিত হয়েছে গত ৩০ জুন। এই পর্বে আলোচকরা করোনা পরবর্তী বাংলাদেশের তরুণদের মধ্যে শিক্ষা ও দক্ষতা বৃদ্ধির জন্য নতুন ভাবনা নিয়ে আলোচনা করেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
এসকে/এমইউএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa