ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয় পার্টি

উত্তরাঞ্চলের পানিবন্দিদের সহায়তার আহ্বান জাপা চেয়ারম্যানের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ১, ২০২০
উত্তরাঞ্চলের পানিবন্দিদের সহায়তার আহ্বান জাপা চেয়ারম্যানের

ঢাকা: উত্তরাঞ্চলের পানিবন্দি মানুষকে সহায়তা করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

বুধবার (০১ জুলাই) এক ভিডিও বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান একথা বলেন।

তিনি বলেন, আমরা করোনার কারণে পানিবন্দি দুর্গত মানুষদের দূরে সরিয়ে রাখতে পারি না।

উত্তরাঞ্চলের পানিবন্দি মানুষের জন্য আমাদের চিন্তা করতে হবে।

তিনি আরো বলেন, সরকার যেন পানিবন্দি মানুষের পাশে দাঁড়ায় এবং যথাযথ সাহায্য সহযোগিতা করে।

জিএম কাদের বলেন, উত্তরবঙ্গের সবগুলি নদ-নদীর পানি বেড়েছে। তিস্তা ও ধরলা নদীর পানি অতি দ্রুত বৃদ্ধি পাচ্ছে। একারণে নিম্নাঞ্চল প্লাবিত হচ্ছে, চরাঞ্চল ডুবে গেছে। এই এলাকায় বসবাসকারী গরিব মানুষগুলো নানা কষ্টের সম্মুখীন হচ্ছে। পানিবন্দি মানুষের মাঝে খাদ্যের অভাব, চিকিৎসার অভাব দেখা দিয়েছে, মাথা গোজার ঠাঁইয়ের জন্য ছোটাছুটি করছে তারা।

গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, আমি মনে করি করোনার কারণে আমরা পানিবন্দি দুর্গত মানুষদের দূরে সরিয়ে রাখতে পারি না। উত্তরাঞ্চলের পানিবন্দি মানুষের জন্য আমাদের চিন্তা করতে হবে।  কারণ, এই মুহূর্তে দুর্গত মানুষগুলোর পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব। দেশের বিত্তবান, এবং রাজনৈতিক দলও যেন তাদের পাশে দাঁড়ায়। জাতীয় পার্টির নেতা-কর্মীদের নির্দেশ দিয়ে গোলাম মোহাম্মদ কাদের বলেন,  দুর্গতদের সাহায্য করুন, পানিবন্দি মানুষের জীবন বাঁচান এবং তাদের স্বস্তি দিন।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
এসএমএকে/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa