bangla news

মুক্তিযুদ্ধমন্ত্রীর স্ত্রীর মৃত্যুতে বি. চৌধুরীর শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৯ ৪:৫০:২৯ পিএম
এম বদরুদ্দোজা চৌধুরী- শোকের প্রতীকী।

এম বদরুদ্দোজা চৌধুরী- শোকের প্রতীকী।

ঢাকা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের স্ত্রী লায়লা আরজুমান্দ বানুর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী এবং মহাসচিব (অব.) মেজর আবদুল মান্নান।

সোমবার (২৯ জুন) বিকল্পধারার এই দুই শীর্ষ নেতা এক পৃথক শোকবার্তায় মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে গত ১৩ জুন করোনায় আক্রান্ত হয়ে সিএমএইচে ভর্তি হন আ ক ম মোজাম্মেল হক ও লায়লা আরজুমান্দ বানু। পরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সুস্থ হয়ে বাসায় ফিরে গেলেও অবস্থা গুরুতর হওয়ায় লায়লা আরজুমান্দ বানু সিএমএইচেই চিকিৎসাধীন ছিলেন। সোমবার সকালে সেখানেই তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৭১ বছর।

সোমবার বাদ যোহর গাজীপুর সিটি কর্পোরেশন কবরস্থান সংলগ্ন মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হওয়া কথা রয়েছে বলে জানান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সুফি আব্দুল্লাহিল মারুফ।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুন ২৯, ২০২০
এমএইচ/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-29 16:50:29