ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

বাঘারপাড়ায় যুবলীগ নেতার হাতে মাইক্রোচালক খুন!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৮ ০৬:৩৯:৫৩ পিএম
বাঘারপাড়ায় যুবলীগ নেতার হাতে মাইক্রোচালক খুন! রিপন হোসেন

যশোর: যশোরের বাঘারপাড়া উপজেলায় প্রকাশ্যে যুবলীগ নেতার ছুরিকাঘাতে রিপন হোসেন (৩০) নামে এক ভাড়ায় চালিত মাইক্রোবাসচালক খুন হয়েছেন।

রোববার (২৮ জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিক বিক্ষুব্ধ হয়ে পড়ে গোটা উপজেলা শহরটি।

পরে বিক্ষুব্ধরা যশোর পৌরসভার এক নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক বরকতকে গণপিটুনি দিয়ে পুলিশে সৌপর্দ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর শহর যুবলীগের বিতর্কিত নেতা ও একাধিক মামলার আসামি বরকত ও তার স্ত্রী বাঘারপাড়া মাইক্রোস্টান্ডে হাসিব নামে এক চালকের সঙ্গে বাকবিতণ্ডা শুরু করেন। একপর্যায়ে রিপন নামের আরেকজন চালক তাদের নিবৃত করতে উদ্যোগী হয়ে কথা কাটাকাটি শুরু করেন। এ সময় শত শত মানুষের সামনেই বরকত তার কাছে থাকা ছুরি দিয়ে রিপনকে রক্তাক্ত করেন। এসময় পাশের ফার্মেসি মালিক হিরু তাদের মীমাংসা করতে এলে তাকেও ছুরিকাঘাত করেন বরকত। আটক বরকত। স্থানীয়রা রিপনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তবে, কী কারণে বাকবিতণ্ডা সেটা কেউ নিশ্চিত করতে পারেনি। স্থানীয়দের কেউ কেউ বলছেন, মাইক্রোভাড়া করতে এসে বাকবিতণ্ডা আবার কেউ কেউ বলছেন বরকতের স্ত্রীকে উত্যক্ত করেছিলেন মাইক্রোচালক হাসিব। বিষয়টা নিয়ে নিশ্চিত হওয়া যায়নি।

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, বরকত যশোর শহরের মোল্লাপাড়ার বাসিন্দা ও তার শ্বশুরবাড়ি বাঘারপাড়ায়। রাজনৈতিকভাবে যশোর পৌরসভার এক নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়কের দায়িত্বে এবং এমপি গ্রুপের কর্মী হিসেবে পরিচিত। সেসঙ্গে বরকতকে চিহ্নিত সন্ত্রাসী হিসেবেই চেনে শহরবাসী।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আল মামুন বাংলানিউজকে বলেন, কী কারণে এ খুনের ঘটনা তা প্রাথমিকভাবে জানা যায়নি। তবে এ ঘটনায় জড়িত বরকতকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুন ২৮, ২০২০
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa