ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

রাজনীতি

যুবলীগ নেতার বিরুদ্ধে ৫ নেতাকর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জুন ২৬, ২০২০
যুবলীগ নেতার বিরুদ্ধে ৫ নেতাকর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে যুবলীগ-ছাত্রলীগের ৫ নেতা-কর্মীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা ও তার সমর্থকদের বিরুদ্ধে।

শুক্রবার (২৬ জুন) দুপুরে পৌর এলাকার শেরনগর মহল্লায় এ ঘটনা ঘটে।  

আহত নেতাকর্মীরা হলেন- পৌর যুবলীগ নেতা শেরনগরের সাহেদুল ইসলাম (৩০), যুবলীগ কর্মী শাহাদত হোসেন (২৩), জাহিদুল ইসলাম (২২), ছাত্রলীগ কর্মী আমিরুল ইসলাম (১৮) ও স্বেচ্ছাসেবক লীগ কর্মী হাসান (২৬)।

 

আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে সাহেদুল ইসলামসহ ২ জনের অবস্থা আশঙ্কাজনক।  

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার দুপুরে তাঁত কাপড় ব্যবসায়ী যুবলীগ নেতা সাহেদুল ইসলামসহ ছাত্রলীগ-যুবলীগের ৫/৭ জন নেতাকর্মী শেরনগরে অবস্থান করছিলেন। এ সময় উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজার সহযোগী জুয়েল ও ফরিদুলের নেতৃত্বে ১৫/২০ জনের একটি দল তাদের ওপর হামলা চালায়। এ সময় তারা ৫ জনকে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।  

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসার পর সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।  

বেলকুচি পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস জানান, ‘সিরাজগঞ্জ-৫ আসনের এমপি আব্দুল মমিন মণ্ডলের ছত্রছায়ায় বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা একের পর এক চাঁদাবাজী সন্ত্রাসী কর্মকাণ্ডে পুরো উপজেলাবাসী আতঙ্কিত। তার সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করলেই বাহিনী দিয়ে হামলা ও মারধর করে। আজ দুপুরেও যুবলীগ-ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৫ নেতাকর্মীকে কুপিয়ে আহত করেছে রেজার বাহিনী।  

বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক সাজ্জাদুল হক রেজা এ ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা অস্বীকার করে বলেন, তাদের পাড়া মহল্লায় অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে। যেকোনো সন্ত্রাসী ঘটনা ঘটলে বিশ্বাস পরিবার আমাকেই দায়ী করে।  

এ ব্যাপারে বেলকুচি থানার সদ্য যোগদান করা ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, ঘটনাটি মর্মান্তিক। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে ক্ষতিয়ে দেখছি। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশম সময়: ২১৩৮ ঘণ্টা, জুন ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa