ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

সবার আশীর্বাদে ভালো আছি: বিপ্লব বড়ুয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জুন ২৬, ২০২০
সবার আশীর্বাদে ভালো আছি: বিপ্লব বড়ুয়া

ঢাকা: সবার দোয়ায় ভালো আছেন জানিয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে শিগগির স্বাভাবিক কাজকর্ম শুরু করতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শুক্রবার (২৬ জুন) রাতে ফেসুবক স্ট্যাটাসে এ কথা জানান তিনি। বিপ্লব বড়ুয়া লেখেন, আমাদের প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের জানাজার পর দিন থেকেই গত ১৩ দিন ধরে আমার সরকারি বাসায় রয়েছি।

কাউকে জানানোর মতো তেমন কিছু নয়, আমি এবং আমার পরিবারের সব সদস্য পরম করুণাময়ের কৃপায় ও আপনাদের সবার আশীর্বাদে এখনও পর্যন্ত ভালো আছি।

‘আপনারা যারা খোঁজখবর নিচ্ছেন, সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সম্পূর্ণ সুস্থ হয়ে শিগগির স্বাভাবিক কাজকর্ম শুরু করতে পারব বলে আশা করছি। আপনারা দোয়া রাখবেন। ’

ফেসবুক স্ট্যাটাস

আওয়ামী লীগের আরেক নেতা জানিয়েছেন, কয়েক দিন আগে দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার করোনা উপসর্গ দেখা দিলে নমুনা দেন। তাতে রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে ডাক্তারের পরামর্শে নিজের সরকারি বাসায় আইসোলেশনে আছেন তিনি। তবে সুস্থ আছেন তিনি। তার কোনো সমস্যা হচ্ছে না।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুন ২৬, ২০২০
এমইউএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa