ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

করোনায় কক্সবাজারে আ’লীগ নেতাসহ ২ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৫ ১১:৪৫:২০ পিএম
করোনায় কক্সবাজারে আ’লীগ নেতাসহ ২ জনের মৃত্যু মনজুর আলম

কক্সবাজার: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কক্সবাজার সদরের ইসলামপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মনজুর আলম (৬০) এবং শহরতলীর লিংক রোড মুহুরীপাড়ার দেলোয়ার হোসেন সাঈদ (৩৯) মারা গেছেন। এই নিয়ে কক্সবাজারে জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৩৭ জনে।  

বৃহস্পতিবার (২৫ জুন) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

কক্সবাজার সদরের ইসলামপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনজুর আলম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ১৮ জুন চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি হন।

গত ২৩ জুন তার নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজিটিভ হলে ওইদিন রাতেই তিনি স্ট্রোক করেন। বৃহস্পতিবার (২৫ জুন) ভোর সাড়ে ৫টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন বলে জানান মনজুর আলম চেয়ারম্যানের ছোট ভাই হাছান আলী।

অন্যদিকে কক্সবাজার শহরের লিংক রোড মুহুরীপাড়ার বাসিন্দা প্রবাসী দেলোয়ার হোসেন সাঈদ গত প্রায় দুই সপ্তাহ ধরে করোনার সঙ্গে লড়ে বৃহস্পতিবার সকাল পৌনে ১১টার দিকে চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে মারা যান। প্রায় ২ সপ্তাহ আগে সাঈদ করোনা পজিটিভ হলে প্রথমে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে চট্টগ্রামে পাঠানো হয়। সৌদি প্রবাসী সাঈদ গত ৫/৬ মাস আগে দেশে ফিরে আসেন।

বাংলাদেশ সময়: ২৩৪৪ ঘণ্টা,জুন ২৫, ২০২০
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa