ঢাকা, রবিবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ২৯ নভেম্বর ২০২০, ১২ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনামুক্ত

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুন ২৫, ২০২০
উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনামুক্ত

মৌলভীবাজার: মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ এবং অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ করোনামুক্ত হয়েছেন। তার করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে।

বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে আব্দুস শহীদের ব্যক্তিগত সহকারী ইমাম হোসেন সোহেল বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, স্যারের করোনা ভাইরাসের প্রথম ফলোআপ রিপোর্টটি নেগেটিভ এসেছে। তিনি এখন সম্পূর্ণ সুস্থ আছেন।



তিনি এখন রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মেডিক্যাল বোর্ড বসে সিদ্ধান্ত নেওয়ার পর ছাড়পত্র দেওয়া হলে তাকে বাসায় নিয়ে আসা হবে বলে জানান সোহেল।

এ বিষয়ে যোগাযোগ করা হলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডা. সাজ্জাজ হোসেন চৌধুরী বাংলানিউজকে বলেন, আগে দুটো রিপোর্ট নিগেটিভ এলে বলা হতো করোনামুক্ত। এখন বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইডলাইনে বলা হয়েছে- উপসর্গ শুরু হওয়ার ১০ দিন পরে যদি কোনো মেডিটেশন ছাড়া ৭২ ঘণ্টা সুস্থ থাকেন তবে তাকে ছেড়ে দেওয়া যায়। এজন্য ওনার নমুনা রিপোর্ট একটা নেগেটিভ প্রয়োজন হয়।  

সূত্র জানায়, গত ১৪ জুন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন। আরও উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুন ২৫, ২০২০
এএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa