ঢাকা, সোমবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০, ১৩ রবিউস সানি ১৪৪২

রাজনীতি

বান্দরবানে করোনার উপসর্গ নিয়ে পৌর ছাত্রদল সভাপতির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জুন ২৪, ২০২০
বান্দরবানে করোনার উপসর্গ নিয়ে পৌর ছাত্রদল সভাপতির মৃত্যু

বান্দরবান: বান্দরবানে করোনা উপসর্গ নিয়ে পৌর ছাত্রদলের সভাপতি আলাউদ্দিন আলো (৩৫) মৃত্যু হয়েছে।

আলাউদ্দিন আলো বান্দরবান জেলা সদরের আর্মী পাড়ার বাসিন্দা মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি বান্দরবান পৌর শাখা ছাত্রদলের সভাপতি ছিলেন।

বুধবার (২৪ জুন) বিকেলে স্বাস্থ্যবিভাগ ও স্থানীয় সূত্রে এ তথ্য জানা যায়।

সূত্রে জানায়, বান্দরবান জেলা সদরের আর্মী পাড়া এলাকার নিজ বাসায় দিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যথায় ভুগছিলেন আলাউদ্দিন আলো। বুধবার বিকেলে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষা করার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

বান্দরবানের ছাত্রদল নেতা মোরশেদ বিন ওমর বলেন, তিনদিন ধরে জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন আলাউদ্দিন আলো। হাসপাতালে নেওয়ার পর তিনি মারা গেছেন। দাফনের জন্য তার মরদেহ হাসপাতাল থেকে আর্মী পাড়ার নিজ বাড়িতে নেওয়া হয়েছে।

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) ডা. মো. জসিম উদ্দিন জানান, করোনা উপসর্গ থাকায় আলাউদ্দিন আলোর নমুনা নেওয়া হয়েছে। বিকেলে  হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুন ২৪, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa