ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোই আ’লীগের ঐতিহ্য: মিল্লাত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, জুন ২৩, ২০২০
দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোই আ’লীগের ঐতিহ্য: মিল্লাত 

সিরাজগঞ্জ: প্রাকৃতিক দুর্যোগ কিংবা যেকোনো সংকটে দেশের মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের ঐতিহ্য বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না। 

তিনি বলেছেন, গত সাত দশক ধরে অনেক ঘাত-প্রতিঘাত অতিক্রম করলেও আওয়ামী লীগ কখনো নীতি-আদর্শ থেকে বিচ্যুত হয়নি। গণমানুষের অধিকার আদায় ও জনগণের কল্যাণেই আওয়ামী লীগ সবসময় কার্যক্রম পরিচালনা করেছে।

বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্নই আজ বাস্তবায়িত করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যায় সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।  

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, অ্যাডভোকেট কে. এম হোসেন আলী হাসান, অ্যাড. বিমল কুমার দাস, হাজী ইসহাক আলী, সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক দানিউল হক দানী, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, সাধারণ সম্পাদক একরামুল হকসহ দলের সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, জুন ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।