ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

খালেদা জিয়ার ঈদ যেভাবে কাটবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১০
খালেদা জিয়ার ঈদ যেভাবে কাটবে

ঢাকা: ঢাকা সেনানিবাসে শহীদ মঈনুল রোডের বাসা, ইস্কাটনের লেডিস কাব ও গুলশান কার্যালয়েই ঈদের দিন কাটবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার। এছাড়া তিনি আগারগাঁওয়ে তার স্বামী ও বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার জিয়ারত করবেন বলে জানিয়েছে দলীয় সূত্র।



চিকিৎসার জন্য তার দুই সন্তানই বিদেশে। লন্ডনে বড় ছেলে তারেক রহমানের সঙ্গেই আছেন তার স্ত্রী জোবাইদা রহমান ও তাদের একমাত্র সন্তান জাইমা রহমান। ছোট ছেলে আরাফাত রহমান কোকো আছেন ব্যাংককের হাসপাতালে। তবে কোকোর স্ত্রী শর্মিলা রহমান এবং দুই কন্যা জাহিয়া ও জাফিয়া রয়েছেন খালেদা জিয়ার সঙ্গে। তাদের নিয়েই ঈদ কাটাবেন বিএনপি প্রধান।

সকালটা বাসায়ই কাটবে বিএনপি চেয়ারপারসনের। বেলা পৌনে সাড়ে ১১টায় তিনি উপস্থিত হবেন ইস্কাটনের লেডিস কাবে। সেখানে তিনি দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। আসবেন বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক, লেখক, কবিসহ বিশিষ্ট নাগরিকরা।

শুভেচ্ছা বিনিময় পর্ব শেষে লেডিস কাব থেকে খালেদা জিয়া যাবেন আগারগাঁওয়ে। সেখানে জিয়াউর রহমানের মাজার জিয়ারত ও বিশেষ মোনাজাত শেষে সেনানিবাসের বাসায় ফিরবেন তিনি। সন্ধ্যায় গুলশানে তার রাজনৈতিক কার্যালয়েও বসার কথা রয়েছে বিএনপি চেয়ারপারসনের।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা,  সেপ্টেম্বর ১০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa