bangla news

৩০ জুনের মধ্যে বকেয়া বিল পরিশোধে বাধ্য করবেন না: ন্যাপ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৮ ৩:০৮:৩৬ এএম
.

.

ঢাকা: বাস্তব অবস্থা বিবেচনা করে মানবিক কারণেই ৩০ জুনের মধ্যে বিদ্যুৎ ও গ্যাসের বকেয়া বিল পরিশোধে ব্যর্থ হলে আবাসিক বিদ্যুৎ ও গ্যাস সংযোগ বিচ্ছিন্নের সরকারি হুমকি থেকে সরে আশার জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

বুধবার (১৭ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া এ আহ্বান জানান।

তারা বলেন, করোনা ভাইরাস মহামারির মধ্যে বকেয়া বিলের জন্য বিদ্যুৎ ও গ্যাস সংযোগ বিচ্ছিন্নের হুমকি অত্যন্ত অমানবিক ও নিষ্ঠুরতা। করোনা দুর্যোগের মধ্যে গ্যাস-বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করার ঘোষণা দিয়ে সরকারের প্রতিমন্ত্রী গণবিরোধী অবস্থান গ্রহণ করেছেন।

তারা করোনাকালীন বকেয়া বিল জুন মাসের মধ্যে পরিশোধ না করলে আবাসিক বিদ্যুৎ, গ্যাসের সংযোগ বিচ্ছিন্নের নোটিশ অবিলম্বে প্রত্যাহার করার দাবি জানান এবং করোনা  মহামারির কারণে সব গ্রাহকের বিগত তিন মাস এবং আরও আগামী তিন মাসের বিদ্যুৎ, গ্যাস ও পানির বিল মওকুফের জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

বাংলাদেশ সময়: ০৩০৯ জুন ১৮, ২০২০
এমএইচ/আরআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-18 03:08:36