ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নোয়াখালীতে জেলা যুবলীগ নেতার অফিসে দুর্বৃত্তদের গুলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, জুন ৭, ২০২০
নোয়াখালীতে জেলা যুবলীগ নেতার অফিসে দুর্বৃত্তদের গুলি

নোয়াখালী: নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম মঞ্জুর রাজনৈতিক কার্যালয় ও ঠিকাদারী প্রতিষ্ঠানে এলোপাতাড়ি গুলি করেছে দুর্বৃত্তরা। 

শনিবার (৬ জুন) দিনগত রাতে প্রেসক্লাব সংলগ্ন রেডক্রিসেন্ট মার্কেটের নিচ তলায় এ ঘটনা ঘটে।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং সিসি ক্যামেরার ফুটেজ উদ্ধার করেছে।

যুবলীগ নেতা মঞ্জু জানায়, ঘটনার কিছুক্ষণ আগেই তিনি অফিস বন্ধ করে বাসায় চলে যান। এর পরপরই অফিস এলাকা থেকে ফোন করে জানানো হয় ৮-১০টি মোটরসাইকেলে করে কয়েকজন দুর্বৃত্ত এসে তার অফিসে এলোপাতাড়ি গুলি করে চলে যায়। এসময় দুর্বৃত্তরা তার নাম ধরে অকথ্য ভাষায় গালমন্দ করে। তবে কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা তিনি বলতে পারেননি।

তিনি আরো জানান, একই অফিসে আমি ছাড়াও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী শহর যুবলীগের আহ্বায়ক নুর আলম ছিদ্দিকি রাজুও বসেন।
স্থানীয়রা জানায়, গুলি অফিসের শার্টার ভেদ করে অফিসের ভেতরে দেয়ালে গিয়ে লাগে। ওই সময় মঞ্জু অফিসে থাকলে নিশ্চিত গুলিবিদ্ধ হয়ে মারা যেতেন। পুলিশ প্রশাসনের নাকের ডগায় এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অফিসে থাকা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, জুন ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।