bangla news

নাসিমের রোগমুক্তি কামনায় রাজশাহী মহানগর আ'লীগের দোয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৭ ৮:১০:৩৫ এএম
দোয়া মাহফিল

দোয়া মাহফিল

রাজশাহী: সাবেক স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের আশু রোগমুক্তি কামনায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (০৬ জুন) রাতে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত এই দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন।  

আর দোয়া মাহফিল পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এসম উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা ও রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাড. আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফ.ম.আ জাহিদ, সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নকিবুল ইসলাম নবাব।

বাংলাদেশ সময় : ০৮১০ ঘণ্টা, জুন ০৭, ২০২০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-06-07 08:10:35