ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

রাজনীতি

কালিহাতী যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদককে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জুন ৬, ২০২০
কালিহাতী যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদককে অব্যাহতি

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ততার অভিযোগ ওঠায় উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন ওরফে মানিকের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার এ কথা জানানো হয়।

গত ১৭ মে কালিহাতীর বল্লা পোস্ট অফিসের পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গত ২১ মে টাঙ্গাইল শহর থেকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের সদস্য তামজিদুল ইসলাম জিসানকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া ৫০ লাখ টাকার মধ্যে দুই লাখ টাকা উদ্ধার হয়। জিজ্ঞাসাবাদে জিসান ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন এবং আদালতে জবানবন্দি দিতে রাজি হন।  

গত ২২ মে আদালতে দেওয়া জবানবন্দিতে জিসান জানান, কালিহাতী উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মনিরুল ইসলাম সজীবের নেতৃত্বে এ ছিনতাই ও গুলিবর্ষণের ঘটনা ঘটে।

এছাড়াও মাদক এবং অসামাজিক কার্যকলাপের অভিযোগে টাঙ্গাইল পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়কের পদ থেকে আব্দুল মান্নানকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, জুন ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa