ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

রাজনীতি

মোহাম্মদ নাসিমের ব্রেন স্ট্রোকে উদ্বিগ্ন ১৪ দল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জুন ৫, ২০২০
মোহাম্মদ নাসিমের ব্রেন স্ট্রোকে উদ্বিগ্ন ১৪ দল

ঢাকা: ১৪ দলের মুখপাত্র, ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের ব্রেন স্ট্রোকে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন জোটের নেতারা।

শুক্রবার (০৫ জুন) ১৪ দলীয় জোটের প্রেস বিঞ্জপ্তিতে বলা হয়, ১৪ দলের কেন্দ্রীয় নেতারা এক বিবৃতিতে করোনা ভাইরাসে আক্রান্ত মোহাম্মদ নাসিমের ব্রেন স্টোক সংক্রান্ত সংবাদে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

তারা বলেন, এক-এগারোর সেনা শাসনে তার ওপর যে নির্যাতন চালানো হয়েছিল, তাতে সে সময়ই তার স্ট্রোক হয়।

ভালো হয়ে উঠলেও সেই নির্যাতনের পরিণাম এখনও বহন করছেন। এবার করোনা আক্রান্ত অবস্থায় ব্রেন স্টোক করেছেন।

নেতারা বলেন, এটা আশার কথা ইতোমধ্যেই নিউরো সার্জন তার মস্তিষ্কে অস্ত্রোপচার করেছেন। আশা করা যায়, তিনি সুস্থ হয়ে উঠবেন। নেতারা দ্রুত তার রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বিবৃতিতে স্বাক্ষর করেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জাতীয় পার্টির (মঞ্জু) সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদত হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুন ০৫, ২০২০
এসকে/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa