bangla news

নাসিমের অস্ত্রোপচার সফল, খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৫ ১:০৯:৫৪ পিএম
সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

ঢাকা: সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে। এখন তাকে ৪৮ ঘণ্টার জন্য নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এর আগে শুক্রবার (০৫ জুন) ভোরে করোনা ভাইরাস আক্রান্ত অবস্থায় ব্রেন স্টোক করেন মোহাম্মদ নাসিম। পরে জরুরিভাবে তার অস্ত্রোপচার চলে। যদিও বৃহস্পতিবার (০৪ জুন) তার অবস্থার উন্নতি হয়েছিল।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বাংলানিউজকে জানিয়েছেন, তার অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি নিবিড় পর্যবেক্ষণে আছেন।

বিপ্লব বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোহাম্মদ নাসিমের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন। তিনি চিকিৎসক এবং নাসিমের ছেলের সঙ্গে ফোনে কথা বলেছেন।

এর আগে সোমবার (০১ জুন) রাতে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানিয়েছিলেন, মোহাম্মদ নাসিমের করোনা ভাইরাস পজিটিভ এসেছে। তার শ্বাসকষ্টও আছে।

এরও আগে সোমবার সকালে করোনা উপসর্গ নিয়ে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন নাসিম। পরে তার শারীরিক অবস্থার কথা প্রধানমন্ত্রীকে জানানোর পর তিনি রাতের মধ্যেই রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তাকে নেওয়ার নির্দেশ দেন।

আরও পড়ুন>> করোনা আক্রান্ত নাসিমের ব্রেন স্ট্রোক, অপারেশন চলছে

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জুন ০৫, ২০২০
এসকে/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-05 13:09:54