bangla news

ঢাকা মেডিক্যালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিল যুবলীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০২ ১:১৬:০৪ এএম
ঢাকা মেডিক্যালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে যুবলীগ।

ঢাকা মেডিক্যালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে যুবলীগ।

ঢাকা: করোনা যুদ্ধে স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সুরক্ষা সামগ্রী দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ।

সোমরার (০১ জুন) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্য কর্মীদের দেওয়া এ  সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পিপিই, মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার।

দুপুরে বনানীতে নিজ বাসভবনে এসব সামগ্রী হস্তান্তর করেন যুবলীগ চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

যুবলীগের একটি টিম ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিনের কাছে এ সুরক্ষা সামগ্রী পৌঁছে দেন। এর মধ্যে রয়েছে ১ হাজার পার্সোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই), ৫ হাজার ফেস্ক মাস্ক, এবং ৫০০টি হ্যান্ড স্যানিটাইজার।

এ বিষয়ে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, করোনার এই দুর্যোগে স্বাস্থ্যকর্মীরা সামনের সারিতে থেকে লড়াই করে যাচ্ছে। তাদের পেশাদারিত্ব ও নিরলস পরিশ্রমের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানাতে আমরা তাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার হিসেবে দিয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার কারণে সারাদেশে অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগ। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে তারা মাঠে থাকবে বলেও জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৫ ঘণ্টা, জুন ০২, ২০২০
এসকে/এইচএমএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-02 01:16:04