bangla news

জাফরুল্লাহ চৌধুরীর সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করা হোক: রব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০১ ৫:২০:৪০ পিএম
জেএসডি সভাপতি আ স ম আবদুর রব

জেএসডি সভাপতি আ স ম আবদুর রব

ঢাকা: করোনায় আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীকে জাতীয় বিবেকের বাতিঘর আখ্যায়িত করে তার চিকিৎসার সর্বোচ্চ ব্যবস্থা নিশ্চিত করতে সরকারের প্রতি আহ্বান এবং দেশবাসীসহ সর্বমহলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব।

সোমবার (১ জুন) বিবৃতিতে তিনি বলেন, করোনার ধ্বংসযজ্ঞে আমরা প্রতিনিয়ত আমাদের প্রিয় ভাই বোনদের হারাচ্ছি। প্রতিমুহূর্তে করোনা সংক্রমণ ও মৃত্যু আমাদের বিপন্ন করে দিচ্ছে। এই করোনার ভয়াবহতা মোকাবিলার সার্বিক প্রচেষ্টা এবং মৌলিক উদ্যোগের অন্যতম কারিগর ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি করোনা শনাক্তে গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত র‍্যাপিড টেস্টিং কিট এর অনুমোদন প্রক্রিয়ায় লাগাতার লড়াইয়ের মাঝেই আক্রান্ত হয়েছেন।

আসম রব বলেন, ডা. জাফরুল্লাহ ও পরিবারের সদস্যদের করোনায় আক্রান্ত হওয়ার সংবাদে সমগ্র জাতিসহ আমরা এবং বিশ্বের অগণিত মানুষ অনেক বেশি উদ্বিগ্ন। এই সংকটকালীন সময়ে তার সেরে ওঠা আমাদের মানসিক এবং নৈতিক জগতে অনেক বেশি শক্তি দেবে।  জাতিকে করোনার ভয়াবহতা মোকাবেলায় ঐক্যবদ্ধ হতে প্রেরণা যোগাবে।

আমি ডা. জাফরুল্লাহ চৌধুরী ও তার পরিবারের সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি এবং দেশবাসীসহ সর্বমহলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জুন ০১, ২০২০
এমএইচ/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-01 17:20:40