bangla news

জিয়ার অবদান অস্বীকার করার নয়: লেবার পার্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-৩০ ৫:৪৩:৪৩ পিএম
জিয়াউর রহমানের মাজার জেয়ারত করছেন বাংলাদেশ লেবার পার্টির নেতারা।

জিয়াউর রহমানের মাজার জেয়ারত করছেন বাংলাদেশ লেবার পার্টির নেতারা।

ঢাকা: বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, জিয়াউর রহমানের জন্ম না হলে বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস ভিন্ন হতো। জিয়ার অবদানকে অস্বীকার করার কোনো উপায় নেই। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও রাষ্ট্রীয় অখণ্ডতা যতদিন থাকবে জিয়াউর রহমানের নাম কেউ মুছে ফেলতে পারবে না।

শনিবার (৩০ মে) বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর জিয়ারতের পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ডা. ইরান বলেন, ‘আওয়ামী লীগ মুখে মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে ক্ষমতা দখল করে লুটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংসস্তূপে পরিণত করেছে। করোনা ভাইরাস লকডাউনে থাকা বেকার কর্মহীনদের রিলিফের চাল ও নগদ টাকা যারা চুরি করতে পারে তাদের মুখে মুক্তিযুদ্ধের স্লোগান শোভা পায় না। তারা সুযোগ পেলে কাফনের কাপড়ও চুরি করবে। তাই করোনা মহামারি থেকে সুরক্ষা ও সুষম বণ্টনে সর্বদলীয় ত্রাণ ও পুনর্বাসন কমিটি করে সেনাবাহিনীর মাধ্যমে বণ্টন করতে হবে।’

এসময় দলের ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন মো. ফারুক রহমান, ঢাকা দক্ষিণ লেবার পার্টির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক হুমাউন কবীর, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান খোকন, ছাত্রমিশনের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. মিলন ও সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মে ৩০, ২০২০
এমএইচ/আরবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-30 17:43:43