bangla news

সরকারের ব্যর্থতায় বিপর্যয়কর পরিস্থিতি: এলডিপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২০ ৩:২৭:৫২ পিএম
এলডিপির একাংশের সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

এলডিপির একাংশের সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

ঢাকা: করোনা সংক্রমণকালে ‘লকডাউন’ শিথিলতা ও সরকারের ব্যর্থতার কারণে ঈদে মানুষের ঘরমুখী হওয়ার প্রবণতা বৃদ্ধি পেয়েছে, ফলে বিপর্যয়কর পরিস্থিতি সৃষ্টি হচ্ছে বলে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির একাংশের সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

তারা অবিলম্বে ‘লকডাউন’ কার্যকর করতে প্রয়োজনে কারফিউ জারি করার আহ্বান জানান।

বুধবার (২০ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এসব কথা বলেন। 

তারা বলেন, দেশবাসী উদ্বেগের সাথে লক্ষ করছে করোনা সংকটকালে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মানুষ দলে দলে গ্রামমুখী হয়েছে। যা অত্যন্ত বিপর্যয়কর পরিস্থিতি তৈরি করতে পারে। আর সরকার এ বিপর্যয় প্রতিরোধে কোনো কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। সরকারের এই ব্যর্থতা মানুষের জীবন-জীবিকায় হুমকি ডেকে আনবে। করোনার এ ভয়াবহ সঙ্কটকালেও সরকারের নিপীড়ন থেমে নেই। ত্রাণের অনিয়ম, চাল চুরি ও করোনা নিয়ে সমালোচনা করায় এ পর্যন্ত ডিজিটাল নিরাপত্তা আইনে গণমাধ্যমকর্মীসহ ৪১১ জনকে গ্রেফতার করেছে। বেশ কয়েকজন সম্পাদক ও সাংবাদিকের নামে ডিজিটাল আইনে মামলা দায়ের করা হয়েছে। যা অত্যন্ত নিন্দনীয় ও সরকারের প্রতিহিংসামূলক চরিত্রের নগ্ন বহিঃপ্রকাশ মাত্র।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মে ২০, ২০২০
এমএইচ/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-20 15:27:52