bangla news

ত্রাণ নিয়ে কেউ যেন রাজনীতি না করেন: তোফায়েল আহমেদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৯ ৪:৫৫:০৭ পিএম
অসহায় পরিবারের মধ্যে খাদ্য সহায়তা

অসহায় পরিবারের মধ্যে খাদ্য সহায়তা

ভোলা: করোনার প্রভাবে সৃষ্ট দুর্যোগ পরিস্থিতি মোকাবিলায় যার যার সামর্থ্য মতো দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ত্রাণ নিয়ে যেন কেউ রাজনীতি না করেন। 

মঙ্গলবার (১৯ মে) ভোলা সদর উপজেলার ১৩ ইউনিয়নে ১০ হাজার অসহায় পরিবারকে চতুর্থবারের মতো খাদ্যসামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, দল-মত নির্বিশেষে সব গরিব মানুষ যাতে ত্রাণ পান, সেই ব্যবস্থা নিতে হবে। ত্রাণের বেলায় কোনো রাজনীতি নেই। 

তার পক্ষ থেকে জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু নিরাপদ শারীরিক দূরত্ব মেনে দেড় হাজার পরিবারকে খাদ্যসামগ্রী তুলে দেন। একই সময় উপজেলার অন্যান্য ইউনিয়নেও দলীয় নেতা-কর্মীরা ত্রাণ বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মোশাররেফ হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মে ১৯, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-19 16:55:07