ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

আওয়ামী লীগ

‘অতিথি পাখিদের নির্বাচনে দেখা যায়, দুর্যোগে নয়’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, মে ১৭, ২০২০
‘অতিথি পাখিদের নির্বাচনে দেখা যায়, দুর্যোগে নয়’

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্বে দেশে যেকোনো প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আওয়ামী লীগ জনগণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। একটি গোষ্ঠী আছে, যারা নির্বাচন এলে অতিথি পাখির মতো এলাকায় উড়ে আসেন, নির্বাচন শেষে আবার উড়ে চলে যান। কোনো দুর্যোগে তাদের জনগণের পাশে দেখা যায় না।

রোববার (১৭ মে) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গায় ব্যক্তিগত ‘ঈদ উপহার’ বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

ভিডিও কনফারেন্সে মোহাম্মদ নাসিম বলেন, করোনা সংকটে সরকার ও দলের নেতাকর্মীরা  জনগণের পাশে আছেন।

অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন। তিনি নিজ নির্বাচনী এলাকায় সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত অর্থায়ন থেকেও খাদ্যসামগ্রী বিতরণ করছেন। শুধু নির্বাচনের সময় নয়, সব সময়ই শহীদ এম মনসুর আলীর পরিবার সিরাজগঞ্জ- কাজিপুরের মানুষের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছে।

তিনি বলেন, এবারের ঈদ কোনো উৎসব নয়, ধর্মীয় আনুষ্ঠানিকতা মাত্র। ঈদের আগে ও পরের সাতদিন মক্কা-মদিনায় যেখানে কারফিউ ঘোষণা করা হয়েছে, সেখানে বাংলাদেশে এবারের ঈদকে উৎসব হিসাবে উদ্‌যাপনের সুযোগ নেই। অতি উৎসাহীরা বিলাসিতার জন্য মার্কেটে গিয়ে দুর্যোগ ডেকে আনছেন, যা সমাজ এবং দেশের জন্য ভয়ানক ক্ষতির কারণ হচ্ছে।

চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, চালিতাডাঙ্গা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ বাদশা ও সাধারণ সম্পাদক রঞ্জু তরফদার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, মে ১৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa