bangla news

ব্রাহ্মণবাড়িয়ার সেই আ’লীগ নেতার ওএমএস ডিলারশিপ বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-১৩ ৯:১৮:৪৭ পিএম
ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় গরীবের রেশন কার্ডে নিজের স্ত্রী, মেয়েসহ আত্মীয় স্বজনের নাম তালিকাভুক্ত করায় জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদকশাহ আলমের ওএমএস ডিলারশিপ বাতিল করা হয়েছে।

বুধবার (১৩ মে) বিকেলে জেলা ওএমএস কমিটির সভায় ডিলারশিপ বাতিলে সিদ্ধান্ত হয়। একই সঙ্গে ৮৪ ধনী ব্যক্তি ও দ্বৈত নাম, এক ঘরের দুইজনের নাম, ঠিকানা খুঁজে না পাওয়া এমন আরও সাতজনসহ মোট ৯১ জনের তালিকাও বাদ দেওয়া হয়েছে বলে ওই সভায় সিদ্ধান্ত হয়।  ওএমএস কমিটির সভাপতি ও জেলা প্রশাসক হায়াত-উদ-দৌঁলা খান ওই সভায় সভাপতিত্ব করেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক সুবীর নাথ চৌধুরী ডিলারশিপ ও স্বচ্ছলদের নাম বাতিল হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, কারণে দর্শানোর
নোটিশে সন্তোষজনক জবাব না থাকায় শাহ আলমের ওএমএস ডিলারশিপ বাতিল করা হয়। একই সঙ্গে পৌরসভার পক্ষ থেকে জানানো হয়েছে তালিকা থেকে ৯১ জনের নামও বাদ দেওয়া হবে।
 
প্রসঙ্গত, সম্প্রতি গরীবের রেশনকার্ডে গরীবদের বাদ দিয়ে নিজের পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনের নাম অন্তভুক্ত করায় এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়। এ নিয়ে শহর জুড়ে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় সৃষ্টি হয়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মে ১৩, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-13 21:18:47