ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘সরকার একলা চল নীতিতে হাঁটছে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, মে ১০, ২০২০
‘সরকার একলা চল নীতিতে হাঁটছে’

বরিশাল: বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, সরকারের প্রথম থেকেই উচিৎ ছিল সব দলকে নিয়ে একটি সমন্বয় কমিটি করা। তারা তা না করে এ দুর্যোগকালীন সময়ে একলা চল নীতিতে হাঁটছে। এ কারণেই ত্রাণ বিতরণে অনিয়ম হচ্ছে। দুস্থ, অসহায় ও কর্মহীন পরিবার ত্রাণ পাওয়া বঞ্ছিত হচ্ছে।

রোববার (১০ মে) দুপুর ১২টার দিকে বরিশাল জেলা ও মহানগর ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের দুই শতাধিক নারী ও পুরুষ শ্রমিকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

মজিবর রহমান বলেন, আসলে সরকার সমন্বয় কমিটির মাধ্যমে ত্রাণ বিতরণ করতে গেলে তাদের দুর্নীতির মুখোশ সমাজের সামনে বেরিয়ে আসবে।

তাই বিরোধীদলকে এড়িয়ে নিজেদের মতো করে চলছে সরকার।

এর আগে নগরের নতুন বাজার এলাকাধীন মড়কখোলার পুল সংলগ্ন ই্মারত শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে করোনা দুর্যোগ মোকাবিলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নিজস্ব উদ্যোগে চাল, ডাল, তেল ও আলু বিতরণ করেন মজিবর রহমান সরোয়ার।

ত্রাণ বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক এম জি ফারুক, বরিশাল মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. ফয়েজ আহমেদ খান, জেলার ভারপ্রাপ্ত সভাপতি আ. রব, ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কোতোয়ালি শ্রমিকদল সভাপতি রফিকুল ইসলাম আকন ও বরিশাল মহানগর ইমারত শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. আনোয়ার হোসেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, মে ১০, ২০২০
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।