ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যতদিন শেখ হাসিনার হাতে দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, মে ৯, ২০২০
যতদিন শেখ হাসিনার হাতে দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ

দিনাজপুর: নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী  বলেছেন, যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন ততদিন পথ হারাবে না বাংলাদেশ। করোনা মোকাবিলায় বর্তমান সরকার ঐক্যবদ্ধ। আমরা সবাই সরকারের সঙ্গে ঐক্যবদ্ধ। এভাবে সবাই ঐক্যবদ্ধ থাকলে অচিরেই বাংলাদেশে করোনা মোকাবিলা সক্ষম হবে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ত্রাণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। শুধু আওয়ামী লীগ নয় জনপ্রতিনিধিরাও ত্রাণ পরিচালনা করে যাচ্ছেন।


 
শনিবার (০৯ মে) দুপুরে দিনাজপুর গোর-এ শহীদ বড়ময়দানে দিনাজপুর জেলা আওয়ামী লীগ করোনা মোকাবেলায় ত্রাণ পরিচালনা কমিটির আয়োজনে অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
 
দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দিনাজপুর-১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপাল, সংরক্ষিত আসনের এমপি জাকিয়া তাবাসসুম জুই, জেলা প্রশাসক (ডিসি) মো. মাহামুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেন, আওয়ামী লীগের ত্রাণ পরিচালনা কমিটির আহ্বায়ক আলতাফুজ্জামান মিতা, সদস্য সচিব ফারুকুজ্জামান চৌধুরী মাইকেলসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘যদি আপনার প্রয়োজন হয় আপনিও আবেদন করলে বিশেষ ওএমএসের চাল পাবেন। অথচ আপনি প্রতিদিন মিডিয়ার সামনে বলছেন বর্তমান সরকার পরিচালনা করতে পারছে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সমাজের বিত্তশালীরা এগিয়ে এসেছেন।
 
বর্তমানে দেশের মাঠে মাঠে কৃষকের ধান কাটার উৎসব চলছে। অথচ বিএনপি সরকারের আমলে এই উত্তরাঞ্চলে অসংখ্য কৃষককে গুলি করে মেরে ফেলা হয়েছে। বিশ্বজুড়ে মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাস এর মধ্যেও বাংলাদেশের কৃষকরা অনেক ভালো আছেন। ’
 
বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, মে ০৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।