ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

১৫শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন বিএনপি নেতা এ্যানি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, মে ৭, ২০২০
১৫শ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন বিএনপি নেতা এ্যানি খাদ্যসামগ্রী বিতরণ। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সাবেক সাংসদ শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির পক্ষে ১ হাজার ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মে) দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডের বিএনপি নেতাদের মাধ্যমে খাদ্যসামগ্রীগুলো বিতরণ করা হয়। প্রত্যেকটি ওয়ার্ডের ১০০ পরিবারকে এ খাদ্যসামগ্রী দেওয়া হয়।

এসময় শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ভিডিও কলের মাধ্যমে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। করোনা ভাইরাস থেকে সতর্ক থেকে নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, লক্ষ্মীপুর পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, বিএনপি নেতা ফেরদৌস রহমান ও আলমগীর হোসেন প্রমুখ।

লক্ষ্মীপুর পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন বলেন, সাবেক সংসদ সদদস্য (এমপি) শহীদ উদ্দিন চৌধুরীর এ্যানির পক্ষ থেকে ১৫শ পরিবারের জন্য খাদ্যসামগ্রী ওয়ার্ডে ওয়ার্ডে পাঠানো হয়েছে। স্থানীয় নেতাকর্মীরা তৃণমূল পর্যায়ের অসহায় পরিবারগুলোর ঘরে ঘরে খাদ্যসামগ্রীগুলো পৌঁছে দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মে ০৭, ২০২০
এসআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।