bangla news

শিগগিরই কেটে যাবে করোনা সংকট: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-২৭ ৯:১২:২৮ পিএম
কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা। ছবি: বাংলানিউজ

কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবে সৃষ্ট চলমান সংকট শিগগিরই কেটে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। 

সোমবার (২৭ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভা প্রাঙ্গণে কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে ভিডিও বার্তায় তিনি এ আশাবাদ ব্যক্ত করেন। 

তিনি বলেন, করোনায় সৃষ্ট সংকটের কারণে বিশ্বের প্রায় সব দেশেই চলছে জরুরি অবস্থা। কর্মহীন হয়ে পড়েছে পৃথিবী। এ অবস্থার মধ্যেও বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে। 

উদ্ভুত পরিস্থিতি মোকাবিলায় জনগণকে ঘরে থাকার আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, দেশে একটি সংকটকাল অতিবাহিত হচ্ছে। তবে করোনা ভাইরাস সংক্রমণরোধে মানুষ গৃহবন্দি জীবন-যাপন করলেও বর্তমান সরকার অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে চিকিৎসা ও খাদ্য সহায়তা। এ সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। 

দলীয় নেতা-কর্মী ও প্রশাসনের কর্তা ব্যক্তিদের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারণ করে নাসিম বলেন, এ দুঃসময়ে কোনোভাবেই যেন গরীবের হক খাদ্যসামগ্রী আত্মসাতের ঘটনা না ঘটে। 

কাজিপুর পৌরসভা প্রাঙ্গণে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হোসেন সিদ্দীকী, আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহ আলম মোল্লা, পৌরসভার মেয়র নিজাম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ২৭ এপ্রিল, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ সিরাজগঞ্জ করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-27 21:12:28