bangla news

এবার রমজান এসেছে এক ভিন্ন পরিবেশে: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-২৫ ৬:২০:৪৬ পিএম
জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের। ফাইল ছবি

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, এবার রমজান এসেছে এক ভিন্ন পরিবেশে। করোনার আঘাতে মানুষ ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছেন।

শনিবার (২৫ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বর্তমান বাস্তবতায় কিছু মানুষ জীবিকা হারিয়ে ফেলেছেন। সংকটে দিন কাটাচ্ছেন তারা। খাদ্যে সংস্থানের জন্য সংগ্রাম করছেন খেটে খাওয়া মানুষ। এমন সংকটময় মুহূর্তে যারা বিপন্ন মানুষের জন্য খাদ্যের সংস্থান করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

সরকারের পাশাপাশি রাজনৈতিক নেতা, এনজিও কর্মী, সমাজকর্মী যারা দুস্থ মানুষদের জন্য কাজ করছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানান জিএম কাদের।

তিনি বলেন, বর্তমান সংকটে কোভিড-১৯ মোকাবিলায় প্রথম সারির যোদ্ধা হিসেবে কাজ করছেন আমাদের চিকিৎসকরা। তারা জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্তদের সেবা দিচ্ছেন। জাতীয় পার্টির ডাকে সাড়া দিয়ে বেশ কিছু চিকিৎসক টেলিমেডিসিন পদ্ধতিতে সাধারণ মানুষকে চিকিৎসা দিচ্ছেন। জাতীয় পার্টির হয়ে সাধারণ মানুষের পাশে থাকা চিকিৎসকদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, পবিত্র রমজান মাসে সবাই প্রার্থনা করুন। রহমত, বরকত ও নাজাতের উছিলায় আল্লাহ যেন আমাদের মহামারি থেকে হেফাজত করেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২০
এসএমএকে/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-25 18:20:46