ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ধুনটে কর্মহীনদের খাদ্য ও সুরক্ষাসামগ্রী দিলো ছাত্রলীগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২০
ধুনটে কর্মহীনদের খাদ্য ও সুরক্ষাসামগ্রী দিলো ছাত্রলীগ

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবিলায় কর্মহীন ও দিনমজুর ৩০০টি পরিবারের মধ্যে খাদ্য ও সুরক্ষাসামগ্রী বিতরণ করেছে ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন।

শুক্রবার (২৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ধুনট-শেরপুর সড়কের বাজাজ শোরুম এলাকায় কর্মহীন ও দিনমজুর পরিবারের সদস্যদের হাতে এসব সামগ্রী তুলে দেয়া হয়। খাদ্য ও সুরক্ষাসামগ্রীর মধ্যে ছিল চাল, সয়াবিন তেল, ছোলা, আলু, লবণ, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক।

খাদ্য ও সুরক্ষাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক।

ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন বাংলানিউজকে বলেন, দেশের এ ক্রান্তিকালে খেটে খাওয়া মানুষগুলো খুব কষ্টে রয়েছেন। অনেকে আত্মসম্মানের ভয়ে কাউকে মুখ ফুটে কিছু বলতেও পারছেন না। এমন অবস্থায় সমাজের সবাইকে মানবিক স্বার্থে এগিয়ে আসতে হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, ধুনট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পপি রানী পোদ্দার, চিকাশি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেফ বাদশা, উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক সুজাউদ্দৌলা রিপন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাচ্চু মল্লিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হাসান রিপন, সাবেক যুগ্ম সম্পাদক রাশেদ আলামিন আলম, উপজেলা যুবশ্রমিক লীগের সাধারণ সম্পাদক নিয়ামুল হাসান লিমন, ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ রাব্বি, শাকিব খান ও সোহাগ মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২০
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।