ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কমলনগরে ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
কমলনগরে ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় বেলাল হোসেন শিমুল (২১) নামে এক ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১১ এপ্রিল) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। 

শিমুল উপজেলার সাহেবেরহাট ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত নুরুজ্জামানের ছেলে। তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজে অর্নাস (সমাজবিজ্ঞান) প্রথম বর্ষের ছাত্র এবং সাহেবেরহাট ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় সাহেবেরহাট ইউনিয়নের চেয়ারম্যান আবুল খায়ের বলেন, ধারণা করা হচ্ছে, শিমুল আত্মহত্যা করেছেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন এ বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।  

কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আসাদ বিন হাবিব বলেন, বাড়ির সামনে নিজেদের একটি রাইচমিলের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় শিমুলের মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্বজনরা।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আবছার বলেন, মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
এসআর/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad