bangla news

মহামারি থেকে আমাদের রক্ষা করুন রাব্বুল আলামিন: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৮ ৪:১১:২৬ পিএম
জিএম কাদের (ফাইল ফটো)

জিএম কাদের (ফাইল ফটো)

ঢাকা: অসীম মহিমাময় সৌভাগ্যের রাত হচ্ছে শবে বরাত। হাজার রাতের চেয়ে উত্তম এ রাতে পরম করুনাময় মহান আল্লাহ তায়ালার অনুগ্রহ ও কৃপা লাভের সুযোগ রয়েছে। তাই মহান রাব্বুল আলামিনের কাছে ফরিয়াদ করছি, তিনি যেন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ছোবল থেকে বাংলাদেশসহ বিশ্বকে রক্ষা করেন। আল্লাহ যেনো বাংলাদেশের প্রতিটি মানুষের সুখ, শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করেন।

বুধবার (৮ এপ্রিল) জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এক বাণীতে আল্লাহর কাছে এ ফরিয়াদ কামনা করেন।

তিনি বলেন, নভেল করোনা ভাইরাস মোকাবিলা এখন বিশ্বের সামনে চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সবাই অজানা এ শত্রু মোকাবিলায় নিজ নিজ ঘরে থেকেই মহান আল্লাহর কাছে সাহায্য কামনা করুন। মসজিদে না গিয়ে ঘরে বসেই পরম স্রষ্টার ইবাদতে মশগুল থাকুন। 

মহান আল্লাহ যেনো পবিত্র শবে বরাতের মহিমান্বিত রাতের পূর্ণ ফজিলত আমাদের ওপর বর্ষণ করেন। তিনি যেন পূণ্যময় রাতে  আমাদের ফরিয়াদ কবুল করেন।-আমিন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
এসএমএকে/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় পার্টি করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-08 16:11:26