bangla news

বগুড়ায় ১০ টাকার চালে অনিয়ম, আ’লীগ নেতাকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৮ ৩:০৫:৩৫ পিএম
ওয়াজেদ হোসেন

ওয়াজেদ হোসেন

বগুড়া: দেরিতে চাল বের করার দায়ে বগুড়ার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ওয়াজেদ হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৮ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয় সূত্র জানায়, মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে মহিষাবান ইউনিয়নে খোলা বাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রিকালে ভুয়া মাস্টাররোল তৈরি করায় খাদ্য অধিদপ্তরের ডিলার ওয়াজেদকে ওই জরিমানা করেন গাবতলী উপজেলা ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রওনক জাহান।

ওয়াজেদ হোসেন গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং খাদ্য অধিদপ্তরের ডিলার।

গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম অভিযোগ করেন, হত দরিদ্রদের খাদ্যবান্ধব কর্মসূচির ১০০ বস্তা চাল ভুয়া মাস্টাররোল তৈরি করে আত্মসাৎ করেছেন মহিষাবান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ডিলার ওয়াজেদ হোসেন।

তিনি আরো জানান, ‘অনেক মৃত ব্যক্তির নামেও মাস্টারোল’ তৈরি করেছিলেন ওই নেতা। এছাড়াও যাদের নামে ‘মাস্টাররোল’ তৈরি করা হয়েছে তারা জানিয়েছেন ডিলারের কাছে থেকে চাল এখনো উত্তোলন করেননি তারা বলে জানান তিনি।

তবে গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক জাহান বাংলানিউজকে জানান, সরকারি চাল দেরিতে বের করার অপরাধে ওয়াজেদ হোসেনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও ‘তার মাস্টাররোল সঠিক রয়েছে কিনা’ তা পরীক্ষা করার জন্য তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান তিনি। তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত ডিলারের গুদাম সিলগালা থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
কেইউএ/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-08 15:05:35