bangla news

খুনি মাজেদের কাছ থেকে তথ্য বের করুন: নাসিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৮ ১১:৪৭:২৯ এএম
মোহাম্মদ নাসিম, ছবি: সংগৃহীত

মোহাম্মদ নাসিম, ছবি: সংগৃহীত

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার দায়ে ফাঁসির রায় মাথায় নিয়ে পলাতক আসামিদের অন্যতম আব্দুল মাজেদকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে সব তথ্য বের করার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীর প্রতি আহবান জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, খুনি আব্দুল মাজেদ শুধু ১৫ আগস্টের হত্যাকাণ্ডে জড়িত নন, ৩ নভেম্বর জেলখানায় ঢুকে জাতীয় চার নেতার নির্মম হত্যকাণ্ডেরও অন্যতম আসামি। তাই তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে সব তথ্য বের করতে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীর প্রতি আমি আহ্বান জানাচ্ছি।

মঙ্গলবার (০৭ এপ্রিল) সকালে দেওয়া এক বিবৃতিতে মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

নাসিম বলেন, করোনার মহাদুর্যোগের মধ্যেও একটি স্বস্তিদায়ক খবর ১৫ আগস্ট ও জেলহত্যায় মৃতুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মাজেদ গ্রেফতার হয়েছেন। এতে সমগ্র দেশবাসীর সঙ্গে আমরাও খুশি।

তিনি বলেন, দীর্ঘ পাঁচ যুগ পরে জাতির পিতা ও জাতীয় চার নেতা হত্যকাণ্ডে জড়িত জঘন্য ও বিশ্বাসঘাতক খুনি মাজেদকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যে বিচক্ষণতা ও সাহসের পরিচয় দিয়েছে, সেজন্য আমি তাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

মোহাম্মদ নাসিম আরও বলেন, খুনি মাজেদের রায় কার্যকরের আগে জিজ্ঞাসাবাদের মাধ্যমে বের করতে হবে কাদের নির্দেশে জেলের ভেতরে প্রবেশ করে জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছিল। এই খুনি কীভাবে, কাদের আশ্রয়-প্রশ্রয় ও পৃষ্ঠপোষকতায় কয়েক যুগ পার্শ্ববর্তী দেশ ভারতে আত্মগোপনে ছিলেন।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এসকে/টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-08 11:47:29