bangla news

কারো সঙ্গে কারো সমন্বয় নেই: ইসমাঈল বেঙ্গল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৪:৩০:১৬ পিএম
এলডিপির প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গল।

এলডিপির প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গল।

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গল বলেছেন, করোনা ভাইরাসে আতঙ্কে সারা বিশ্ব যখন সমন্বয় করে এর প্রতিরোধে কাজ করছে, তখন অদ্ভুতভাবে চলছে দেশ। কারো সঙ্গে কারো সমন্বয় নেই। প্রধানমন্ত্রী কি সিদ্ধান্ত নিচ্ছেন বাকি মন্ত্রীরা জানেন না। স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিদ্ধান্ত বাণিজ্য মন্ত্রণালয় গুরুত্ব দিচ্ছে না। এক শ্রেণির লোক মসজিদে নামাজ বন্ধের জন্য উঠে পড়ে লেগেছেন, অথচ গার্মেন্টস খোলা রাখতে পাগল।

সোমবার (৬ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

বিবৃতিতে ইসমাঈল হোসেন বেঙ্গল বলেন, ধর্ম মন্ত্রণালয় নির্দেশ জারি করেছে মসজিদে জামাতের ক্ষেত্রে ইমামসহ ৫ জনের বেশি নয়, জুমার ক্ষেত্রে ১০ জন। তাহলে হাজার হাজার লোকের কর্মস্থল গার্মেন্টস কীভাবে খোলা রাখতে চেয়েছিলো তারা?

তিনি বলেন, সোমবার স্বাস্থ্যমন্ত্রী বললেন দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে ২৯ আক্রান্ত আর মৃত্যু হয়েছে ৪ জনের। তারই ঘণ্টাখানিক পরে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) জানালো করোনায় নতুন আক্রান্ত ৩৫ জন আর মৃত্যু হয়েছে ৩ জনের। জনগণ কোনটা বিশ্বাস করবে? জনগণকে এ ধাঁধায় ফেলানোর মানে কি?

জনগণের সঙ্গে মশকরা বাদ দিয়ে সমন্বয় করে দেশ চালানোর জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানান বেঙ্গল।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এমএইচ/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-06 16:30:16