ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অসহায় মানুষের সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২০
অসহায় মানুষের সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, করোনার কারণে দেশে অঘোষিত লকডাউন চলছে। সরকারের আবেদনে সাড়া দিয়ে মানুষ ঘর থেকে বের হচ্ছে না। এ কারণে কর্মহীন মানুষ কিছুটা দুর্ভোগে পড়তে পারে। সেজন্য সরকার ওইসব মানুষকে সব রকম সহায়তা করে যাচ্ছে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি মানুষকেও কষ্টে থাকতে দেবেন না। এজন্য তিনি সামর্থবান মানুষকেও ওইসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

তবে সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে মানুষের অসহায়ত্বের সুযোগ নিয়ে কিছু অসাধু ব্যক্তি সহায়তার নামে চাঁদাবাজিতে লিপ্ত হয়ে পড়েছেন।  

এ বিষয়ে তিনি বলেন, যারা এ অপকর্মের সঙ্গে যুক্ত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এরই মধ্যে তিনি ব্যবস্থা গ্রহণে কুষ্টিয়ার প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।  

শনিবার (০৪ এপ্রিল) সকালে তার নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এময় তিনি করোনা সংক্রমণরোধে সবাইকে ঘরের বাইরে বের না হওয়ার পরামর্শ দেন।

হানিফ আরো বলেন, বাঙালি জাতির কঠিন পরিস্থিতি মোকাবিলা করার সক্ষমতা রয়েছে। আমার বিশ্বাস সাময়িক এ সংকট কাটিয়ে শিগগিরই ঘুরে দাঁড়াবে শেখ হাসিনার বাংলাদেশ।

এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মাযহারুল আলম সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াছির আরাফাত তুষার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।