bangla news

প্রতিদিনই করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করছে আ’লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০১ ৬:১৫:৩১ পিএম
আওয়ামী লীগের লোগো

আওয়ামী লীগের লোগো

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রতিদিনই বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করছে। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির মাধ্যমে এসব উপকরণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

বুধবার (১ এপ্রিল) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে ২০টি প্রতিষ্ঠান ও সংগঠনের মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে রয়েছে চারটি হাসপাতাল, সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সামাজিক সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান। এ সময় যেসব উপকরণ সামগ্রী দেওয়া হয়েছে এর মধ্যে রয়েছে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু নিজ সংঠনের জন্য দেওয়া করোনা প্রতিরোধ সামগ্রী গ্রহণ করেন।

এ বিষয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি বাংলানিউজকে জানান, আমরা আওয়ামী লীগের ৭৮টি সাংগঠনিক জেলার মাধ্যমে প্রতিদিনই করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করছি। বিভিন্ন হাসপাতাল, সামাজিক সংগঠন ও মসজিদ, মন্দিরসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানকে আমরা এ প্রতিরোধ সামগ্রী দিচ্ছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এসকে/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-04-01 18:15:31