ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

সমালোচনা না করে জনগণের পাশে আসুন, বিএনপিকে কাদের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
সমালোচনা না করে জনগণের পাশে আসুন, বিএনপিকে কাদের

ঢাকা: করোনা ভাইরাস সংকট পরিস্থিতিতে সরকারের সমালোচনা করে রাজনৈতিক ফায়দা লোটা থেকে বিএনপিকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একইসঙ্গে বিএনপিকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

বুধবার (০১ এপ্রিল) নিজের সরকারি বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ আহ্বান জানান।

সেতুমন্ত্রী বলেন, করোনা ভাইরাসের এই সংকটে বিএনপি নেতারা দেশবাসীর পাশে না দাঁড়িয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে সরকারের সমালোচনা করে চলেছে।

বিএনপি নেতাদের বলব, এই দুঃসময়ে রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতা থেকে বিরত থাকুন। জনগণের পাশে থেকে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবিলা করুন।

তিনি বলেন, দেশের এই সংকট মুহূর্তে সরকারের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরাও জনগণের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে রাজনৈতিকভাবে ফয়দা লোটার চেষ্টা করছে।

সংবাদ সম্মেলনে পদ্মাসেতুর কাজের সর্বশেষ অগ্রগতি প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, মূল সেতুর কাজ ৮৬ দশমিক ৭৫ শতাংশ এবং প্রকল্পের সার্বিক অগ্রগতি হয়েছে ৭৮.৫ শতাংশ।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২০
এসকে/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa