bangla news

হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো জরুরি: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ২:১৪:২৪ পিএম
জাপা চেয়ারম্যান জিএম কাদের, ফাইল ফটো

জাপা চেয়ারম্যান জিএম কাদের, ফাইল ফটো

ঢাকা: জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, করোনা ভাইরাস মোকাবিলায় সামাজিক বিচ্ছিন্নতায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে দেশের খেটে খাওয়া মানুষ। হতদরিদ্রদের সহায়তায় সরকার বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। কিন্তু অনেক ক্ষেত্রেই তা পর্যাপ্ত নয়। আবার অনেক শ্রেণির মানুষ এই সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। তাই করোনামুক্ত বাংলাদেশ গড়তে বিপাকে পড়া হতদরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়ানো জরুরি হয়ে পড়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে এ কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, দেশের এমন পরিস্থিতিতে বিত্তবানদের সহায়তার হাত বাড়াতে হবে। দিন এনে দিন খায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

জাপা চেয়ারম্যান বলেন, বৈশ্বিক বিপর্যয়ে দেশের প্রতিটি মানুষের মাঝে মানবিক মূল্যবোধ জাগ্রত করতে হবে। মানুষের সংহতি, ভ্রাতৃত্ব ও মমত্ববোধ অর্থনৈতিক দুরবস্থা থেকে মুক্তি দিতে পারে দারিদ্র পীড়িতদের।

জিএম কাদের স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে অস্বচ্ছল মানুষকে খাদ্যদ্রব্য বিতরণে সামর্থবানদের প্রতি আহবান জানিয়েছেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান হতদরিদ্র মানষকে সাধ্যমত সহায়তা করতে দলীয় নেতাকর্মীদের প্রতিও আহবান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
এসএমএকে/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় পার্টি করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 14:14:24