bangla news

করোনা: সর্বদলীয় জাতীয় উপদেষ্টা পরিষদ গঠনের প্রস্তাব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৮:৫৪:৩৯ পিএম
বাংলাদেশ মুসলিম লীগের নির্বাচনী প্রতীক-হারিকেন

বাংলাদেশ মুসলিম লীগের নির্বাচনী প্রতীক-হারিকেন

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) পরিপ্রেক্ষিতে সৃষ্ট সংকটের পরিপ্রেক্ষিতে পরিস্থিতি মোকাবিলায় সব ভেদাভেদ ভুলে সব রাজনৈতিক দল থেকে এক বা একাধিক প্রতিনিধি নিয়ে একটি সর্বদলীয় জাতীয় উপদেষ্টা পরিষদ গঠনের প্রস্তাব দিয়েছে বাংলাদেশ মুসলিম লীগ।

রোববার (২৯ মার্চ) দলটির সভাপতি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজা, মহাসচিব কাজী আবুল খায়ের, নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, স্থায়ী কমিটির সিনিয়র সদস্য আতিকুল ইসলাম ও আনোয়ার হোসেন আবুড়ী স্বাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে এ প্রস্তাব দেওয়া হয়।

বিবৃতিতে বলা হয়, করোনা একটি ভয়াবহ আন্তর্জাতিক পর্যায়ের দুর্যোগ যা গোটা বিশ্বে বহুমুখী ও দীর্ঘমেয়াদী চরম নেতিবাচক প্রভাব রেখে যাবে। জাতীয় ঐক্য ও একটি সুনির্দিষ্ট দীর্ঘমেয়াদী পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমেই একমাত্র এ ভয়াবহ দুর্যোগ মোকাবিলা করা সম্ভব।

এ লক্ষ্যে কার্যকরী জাতীয় ঐক্য তৈরির জন্য এবং সুনির্দিষ্ট-সুদূরপ্রসারী কর্মপরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নে সব ভেদাভেদ ভুলে প্রথম সারির সব রাজনৈতিক দল থেকে এক বা একাধিক প্রতিনিধি নিয়ে জাতীয় উপদেষ্টা পরিষদ গঠনের জন্য বিবৃতিতে আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এমএইচ/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 20:54:39