bangla news

চিকিৎসকদের সুরক্ষিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ৮:৪১:৫৬ পিএম
চিকিৎসকদের মধ্যে হ্যান্ড গ্লাভস, মাস্ক, গাউন, পিপিই বিতরণ করছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

চিকিৎসকদের মধ্যে হ্যান্ড গ্লাভস, মাস্ক, গাউন, পিপিই বিতরণ করছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, জাপা সবসময় দুর্গত মানুষের পাশে ছিল, সারা জীবন অসহায় মানুষের পাশে থাকবে। 

তিনি বলেন, এ মুহূর্তে করোনা ভাইরাস মোকাবিলায় আমাদের চিকিৎসকরাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাই চিকিৎসকদের সুরক্ষিত করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। 

রোববার (২৯ মার্চ) দুপুরে গাজীপুরের টঙ্গীতে ঢাকা ইমপেরিয়াল হাসপাতালে চিকিৎসকদের মধ্যে হ্যান্ড গ্লাভস, মাস্ক ও গাউনসহ ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। 

জি এম কাদের বলেন, দেশের অনেক মানুষই দৈনিক ভিত্তিতে কাজ করে। বর্তমানে তাদের সংকট চলছে। খেটে খাওয়া মানুষের কাজ নেই, খাবারও নেই। তাই জাপার পক্ষ থেকে বিভিন্ন স্থানে দুস্থদের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ কার্যক্রম চলছে, আগামী দিনেও অব্যাহত থাকবে। 

জাপা চেয়ারম্যান বলেন, পার্টির পক্ষ থেকে করোনা দুর্যোগ মোকাবিলায় কমিটি গঠন করা হবে। কেন্দ্রীয় কমিটির আওতায় বিভাগীয় ও জেলা-উপজেলা পর্যায়ের কমিটি কাজ করবে। করোনা মোকাবিলায় ও কমিটি দুর্যোগ পর্যবেক্ষণ করবে এবং সরকারের সঙ্গে যোগাযোগ রক্ষা করে বিপন্ন মানুষের চিকিৎসা ও সহায়তায় কাজ করবে। 

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, আলমগীর সিকদার লোটন, ইমরান হোসেন মিয়া, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান, জাপার স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান আকাশ, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এসএমএকে/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 20:41:56