ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

রাজনীতি

করোনার প্রাদুর্ভাব যতদিন, খাদ্য বিতরণ ততদিন: নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
করোনার প্রাদুর্ভাব যতদিন, খাদ্য বিতরণ ততদিন: নিজাম হাজারী

ফেনী: করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন, ততদিন ত্রাণ সামগ্রী দেওয়ার ঘোষণা দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। 

রোববার (২৯ মার্চ) ব্যক্তিগত তহবিল থেকে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধনের সময় এ ঘোষণা দেন তিনি।  

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকরামুজজামান, পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।

নিজাম হাজারী বলেন, জনসমাগম এড়াতে প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের একজন করে দায়িত্ব দেওয়া হয়েছে। ফেনী-২ সংসদীয় এলাকার পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২টি ইউনিয়নের গরিব ও অসহায় ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেটে ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল ও তেল রয়েছে। প্রতিদিন ১৮টি পিকআপে নিত্যপণ্য বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে।  

তিনি বলেন, পর্যায়ক্রমে আরও ৭০ হাজার প্যাকেট বিতরণের প্রস্তুতি রয়েছে। নির্ধারিত সূচি অনুযায়ী রোববার সকালে শর্শদী ও ফরহাদ নগর, বিকেলে ফাজিলপুর ও ধর্মপুর, সোমবার সকালে পাঁচগাছিয়া ও মোটবী, বিকেলে ছনুয়া ও কাজিরবাগ, মঙ্গলবার কালীদহ, ধলিয়া, লেমুয়া ও বালিগাঁও ইউনিয়নে বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
এসএইচডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa