bangla news

বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে যুব ইউনিয়ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২০ ৩:২২:৪০ পিএম
হ্যান্ড স্যানিটাইজার কার্যক্রম উদ্বোধন।

হ্যান্ড স্যানিটাইজার কার্যক্রম উদ্বোধন।

ঢাকা: বিনামূল্যে বিতরণের জন্য হ্যান্ড স্যানিটাইজার বানাচ্ছে বাংলাদেশ যুব ইউনিয়ন। একইসঙ্গে এবং শুরু করেছে মাস্ক উৎপাদনও।

শুক্রবার (২০ মার্চ) বেলা ১১টায় রাজধানীর পল্টনে মুক্তি ভবনের প্রগতি সম্মেলন কক্ষের অস্থায়ী ল্যাবে স্বেচ্ছাশ্রমে হ্যান্ড স্যানিটাইজার তৈরি শুরু করা হয়। পল্টন এলাকায় শ্রমজীবী মানুষের মধ্যে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।   

বাংলাদেশ যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম বলেন,  ঢাকা ছাড়াও চট্টগ্রামে একই সময়ে হ্যান্ড স্যানিটাইজার বানানোর কার্যক্রম শুরু হয়েছে। দেশের অন্য জেলায়ও এই কার্যক্রম চলবে। আমরা আশা করছি প্রায় ১০ লাখ মানুষের কাছে হ্যান্ড স্যানিটাজার ও মাস্ক পৌঁছে দিতে সক্ষম হবো। এছাড়াও এই কার্যক্রম এগিয়ে নিতে আমরা সবার কাছে আর্থিক সহযোগিতা কামনা করছি।

হ্যান্ড স্যানিটাইজার কার্যক্রম উদ্বোধনের সময় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, প্রেসিডিয়াম সদস্য লক্ষ্মী চক্রবর্তী, বাংলাদেশ যুব ইউনিয়নের সাবেক প্রেসিডিয়াম কামরুজ্জামান ননী, যুব ইউনিয়নের সাবেক প্রেসিডিয়াম রুহিন হোসেন প্রিন্স, যুব ইউনিয়নের সাবেক সভাপতি আবদুল্লাহ আল ক্বাফী রতন, সাবেক সভাপতি হাসান হাফিজুর রহমান সোহেল, সাবেক প্রেসিডিয়াম সদস্য তারিখ হোসেন মিঠুল, সংগঠনের বর্তমান সভাপতি হাফিজ আদনান রিয়াদ,  প্রেসিডিয়াম সদস্য শিশির চক্রবর্তী,  ত্রিদিব সাহা, সহকারী সাধারণ সম্পাদক হাবীব ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেন, করোনাভাইরাস সারা বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। এ সংকট থেকে বাঁচতে হলে সামাজিকভাবে সবাইকে নিয়েই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাংলাদেশ যুব ইউনিয়ন, ছাত্র ইউনিয়ন সামাজিক দায়বদ্ধতা থেকে যে কাজ শুরু করেছে তা আরও ব্যাপক হারে অন্য সংগঠনকেও করতে হবে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
আরকেআর/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-20 15:22:40