bangla news

করোনা শঙ্কায় ফেনীতে নিষিদ্ধ আ’লীগের সভা-সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৯ ২:২৩:৩২ পিএম
লোগো

লোগো

ফেনী: করোনা ভাইরাস শঙ্কায় ফেনীতে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সভা-সমাবেশ ও সম্মেলন নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৯ মার্চ) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী এক বিবৃতিতে এ নির্দেশ দেন। একইসঙ্গে বাংলাদেশে ভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে ফেনী জেলার সর্বস্তরের জনসাধারণকে সতর্ক থাকার অনুরোধ জানান।

বিবৃতিতে নিজাম হাজারী এমপি বলেন, ‘বাংলাদেশে করোনা ভাইরাস দ্রুত ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে। এই পরিস্থিতিতে সর্বস্তরের জনসাধারনকে সর্তক থাকার জন্য আহ্বান জানাচ্ছি। বিশেষ করে যারা বিদেশে থেকে দেশে এসেছেন বা আসছেন তাদেরকে সরকারের নির্দেশনা অনুযায়ী ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টিনে থাকার জন্য অনুরোধ করছি। যারা বিদেশ থেকে এসেছেন বা আসবেন তাদের প্রতি নজর রাখার জন্য বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার, পৌরসভার কাউন্সিলরসহ জনপ্রতিনিধিদের অনুরোধ করছি। যারা আইন অমান্য করবে তাদেরকে ব্যাপারে প্রশাসনকে অবহিত করুন।’

বিবৃতিতে নিজাম হাজারী আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি/ সাধারণ সম্পাদকসহ নেতাদের এ বিষয়ে সতর্ক থাকার নির্দেশনা দিয়েছেন। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের যে কোনো প্রকারের সভা-সমাবেশ, সম্মেলন নিষিদ্ধ ঘোষণা করেছেন।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
এসএইচডি/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-19 14:23:32