bangla news

ভোটের প্রচারণা শেষে ফেরার পথে প্রাণ গেলো ছাত্রলীগকর্মীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৬ ১১:৫৬:৩২ এএম
মাহমুদুল হাসান মিথেল

মাহমুদুল হাসান মিথেল

বগুড়া: বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) উপ-নির্বাচনের প্রচারণা শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় মাহমুদুল হাসান মিথেল (২২) নামে এক ছাত্রলীগকর্মীর মৃত্যু হয়েছে।

রোববার (১৫ মার্চ) দিনগত রাত সাড়ে ১০টার দিকে বগুড়া-সারিয়াকান্দি সড়কের গাবতলী উপজেলার সোন্দাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিথেল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার জাংলা ইসলামপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে ও বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ভূগোল বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং কলেজ শাখার ছাত্রলীগকর্মী।

জানা গেছে, বগুড়া-১ আসনে (সারিয়াকান্দি-সোনাতলা) উপ-নির্বাচন উপলক্ষে রোববার বগুড়া জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা নৌকা প্রতিকের পক্ষে প্রচারণার চালাতে নির্বাচনী এলাকা সারিয়াকান্দিতে যান। সেখান থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে রাত সাড়ে ১০টায় গাবতলী উপজেলার সোন্দাবাড়ি এলাকায় বালুবাহী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মিথেল সড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় মিথেলকে ওই ট্রাকটি চাপা দিয়ে পালিয়ে যায়।পথচারীরা গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

শজিমেক হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির সহকারী টাউন উপ-পরিদর্শক (এটিএসআই) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, গুরুতর আহতাবস্থায় হাসপাতালে আনার পরে চিকিৎসাধীন অবস্থায় মিথেলের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ ছাত্রলীগ বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-16 11:56:32