ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

২০ মার্চ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন করবে জাপা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
২০ মার্চ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন করবে জাপা হুসেইন মুহম্মদ এরশাদ (বামে) ও জাতীয় পার্টির লোগো (ডানে)

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৯০তম জন্মবার্ষিকী ২০ মার্চ (শুক্রবার) যথাযথ মর্যাদায় উদযাপন করবে জাতীয় পার্টি (জাপা)।

রোববার (১৫ মার্চ) জাতীয় পার্টি সূত্রে এ তথ্য জানা যায়।

জানা যায়, ২০ মার্চ সকাল থেকে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে কোরআন তেলোয়াত, মিলাদ মাহফিল এবং দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরসহ জাতীয় পার্টির শীর্ষ নেতারা দোয়া-মাহফিলে উপস্থিত থাকবেন।

ওইদিন বিকেল ৪টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়, কাকরাইল মিলনায়তনে হুসেইন মুহম্মদ এরশাদের জীবনী এবং কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টি চেয়ারম্যান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এবং পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

এছাড়া হুসেইন মুহম্মদ এরশাদের জন্মবার্ষিকীতে প্রতিটি মহানগর, জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জাতীয় পার্টির প্রতিটি শাখা পর্যায়ে যথাযথ মর্যাদায় পল্লীবন্ধুর জন্মবার্ষিকী পালনে নির্দেশনা দিয়েছেন পার্টি মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি। তবে করোনা ভাইরাস সংক্রমণের কারণে প্রতিটি কর্মসূচি সীমিত জমায়েতে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ০৬৩১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
এসএমএকে/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।